R. Rajkumar | Shahid Kapoor | Leaked Online To Download By Tamilrockers & Movierulz

R. Rajkumar | Shahid Kapoor | Leaked Online To Download By Tamilrockers & Movierulz

R... Rajkumar is a 2013 Indian Hindi- language action romance film co-written and directed by Prabhu Deva, cinematography by Mohana Krishna. Produced by Viki Rajani and Sunil Lulla, the film stars Shahid KapoorSonakshi Sinha and Sonu Sood in lead roles.

The film follows Romeo Rajkumar, a ruffian whose life changes when he falls for Chanda, a drug baron's niece. Rajkumar then starts working for the rival drug baron Shivraj and eventually learns Shivraj wants to marry Chanda against her will. Rajkumar and Shivraj fight each other to win Chanda's love, who is in love with Rajkumar.

The theatrical trailer of R... Rajkumar was unveiled on 1 October 2013 on YouTube.The film released on 6 December 2013. Upon release, the film received mixed reviews from critics, and declared an "Average" at the box office, earning ₹990 million worldwide against its ₹580 million budget.

আর ... রাজকুমার ২০১৩ সালের ভারতীয় হিন্দি ভাষার অ্যাকশন রোম্যান্স ফিল্ম, প্রভা দেবা সহ-রচিত এবং পরিচালনা করেছেন, মোহন কৃষ্ণর সিনেমাটোগ্রাফি। ভিকি রজনী ও সুনীল লুলার প্রযোজনায় ছবিটিতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন শহীদ কাপুর, সোনাক্ষী সিনহা ও সোনু সুদ।

ফিল্মটি রোমিও রাজকুমারকে অনুসরণ করেছে, তিনি এমন একজন রুফিয়ান যাঁর জীবন বদলে যায় যখন তিনি মাদকের ব্যারন ভাগ্নী চন্ডার হয়ে পড়েন। এরপরে রাজকুমার প্রতিদ্বন্দ্বী ড্রাগ ব্যারন শিবরাজের হয়ে কাজ শুরু করেন এবং শেষ পর্যন্ত শিখেছিলেন শিবরাজ তাঁর ইচ্ছার বিরুদ্ধে চন্দাকে বিয়ে করতে চান। রাজকুমারের প্রেমে চন্ডার প্রেম জয়ের জন্য রাজকুমার এবং শিবরাজ একে অপরের সাথে লড়াই করেন।

আর থিয়েটারের ট্রেলারটি ... রাজকুমার ইউটিউবে ২০১৩ সালের ১ অক্টোবর উন্মোচিত হয়েছিল। ছবিটি December ডিসেম্বর ২০১৩-এ প্রকাশিত হয়েছিল। মুক্তি পাওয়ার পরে ছবিটি সমালোচকদের কাছ থেকে মিশ্র প্রতিক্রিয়া পেয়েছে এবং বক্স অফিসে একটি "গড়" ঘোষণা করেছে, উপার্জন করেছে ₹ বিশ্বব্যাপী 990 মিলিয়ন ডলার এর 580 মিলিয়ন ডলার বাজেটের বিপরীতে।


R. Rajkumar | Shahid Kapoor | Action Hindi Movie 2020

Story

Romeo Rajkumar (Shahid Kapoor) is an aimless youth who arrives in Dhartipur, a small town ruled by two drug barons named Shivraj Gurjar (Sonu Sood) and his arch-enemy Manik Parmar (Ashish Vidyarthi), controlled by a Mafia don named Ajit Taaka (Srihari), who operates in Hong Kong. Rajkumar begins working for Shivraj. But his life changes forever when he claps eyes on the beautiful, educated Chanda (Sonakshi Sinha). Unknown to him, Chanda is an orphan who is being raised by her uncle Manik Parmar.

After some persistent wooing, Chanda falls for Rajkumar's charms. Just when their love was about to flourish, Shivraj sees Chanda emerging from water while praying & lusts her wet body. In the meanwhile, he compromises with Parmar and Parmar decides to get Chanda married to Shivraj, against Chanda's wish. Angered Rajkumar beats Shivraj's men and challenges him, saying that he will marry Chanda in front of Shivraj. Shivraj tries a lot to impress Chanda but keeps failing. Chanda one day gets angry and challenges Shivraj with Rajkumar. She says that she will strip her clothes, herself only if Shivraj defeats Rajkumar. Furious, Shivraj plans to get Rajkumar killed in an encounter by his pet police officer. But in return, gets a shocking surprise when it is revealed that Rajkumar actually works for Don Ajit Takka and was sent to Dhartipur only to take over the drug cartel to which both Shivraj and Parmar owe allegiance. Rajkumar captures Shivraj's truck full of drugs and drives it to Takka.

After giving Shivraj's stolen truck to Takka, he discovers that the truck was empty. In a twist of events, it turns out that Shivraj and Takka had joined hands, and purposely made Rajkumar steal the empty truck. Shivraj brutally kills Rajkumar and has his men bury him.

Shivraj starts his wedding celebrations with Chanda, only to be interrupted by the still alive Rajkumar, who is shown to have been rescued by Shivraj's henchmen Qamar Ali after he was buried. Shivraj's men back off, because they are now friends with Rajkumar, hence leading to a one on one fight between the two. Shivraj overpowers Rajkumar for the majority of the fight. Finally, Rajkumar kills Shivraj with a power punch to the throat and later kills Don Takka with a ceramic tile. The film ends with all the men led by Qamar Ali beating Parmar and Shivraj is remaining allies, while a severely injured Rajkumar and Chanda walk away happily hand in hand.

গল্প

রোমিও রাজকুমার (শহীদ কাপুর) হলেন এক লক্ষ্যহীন যুবক, যিনি ধরিতপুরে এসে পৌঁছান, শিবরাজ গুর্জার (সোনু সুদ) নামে দুটি মাদক ব্যারন দ্বারা শাসিত একটি ছোট্ট শহর এবং তার খিল শত্রু মানিক পারমার (আশীষ বিদ্যার্থী), অজিত টাকা নামে এক মাফিয়া ডন দ্বারা নিয়ন্ত্রিত ( শ্রীহরি), যিনি হংকংয়ে পরিচালনা করেন। রাজকুমার শিবরাজের হয়ে কাজ শুরু করলেন। কিন্তু তাঁর জীবন চিরদিনের জন্য পরিবর্তিত হয় যখন তিনি সুন্দর, শিক্ষিত চন্ড (সোনাক্ষী সিনহা) -র দিকে চোখ তালি দেন। তাঁর কাছে অজানা, চন্দা এমন এক অনাথ, যাকে তার চাচা মানিক পরমার বড় করেছেন।

কিছুক্ষণ জেদ করার পরে চন্দ রাজকুমারের মনোহর পড়েন। যখন তাদের প্রেম প্রস্ফুটিত হতে চলেছিল, শিবরাজ প্রার্থনা করার সময় চন্ডকে জল থেকে উঠতে দেখেন এবং তার ভেজা শরীরকে কামনা করেন। এরই মধ্যে তিনি পরমারের সাথে আপোষ করে এবং পরমার চন্দকে শিবরাজের সাথে বিয়ে করার সিদ্ধান্ত নেন, চন্দের ইচ্ছার বিপরীতে। রাগান্বিত রাজকুমার শিবরাজের লোকদের মারধর করে তাঁকে চ্যালেঞ্জ জানায়, শিবরাজের সামনে তিনি চন্দাকে বিয়ে করবেন। শিবরাজ চন্ডকে মুগ্ধ করার জন্য অনেক চেষ্টা করেছিলেন কিন্তু ব্যর্থ হন। চন্দ একদিন রাগান্বিত হয়ে রাজকুমারের কাছে শিবরাজকে চ্যালেঞ্জ জানায়। তিনি বলেছিলেন যে শিবরাজ রাজকুমারকে পরাস্ত করলেই তিনি নিজের পোশাক কেটে ফেলবেন। রাগান্বিত, শিবরাজ তার পোষ্য পুলিশ আধিকারিকের একটি এনকাউন্টারে রাজকুমারকে হত্যা করার পরিকল্পনা করেছেন plans কিন্তু এর পরিবর্তে, একটি চমকপ্রদ অবাক হয়ে যায় যখন প্রকাশিত হয় যে রাজকুমার আসলে ডন অজিত টাক্কার পক্ষে কাজ করে এবং কেবল সেই মাদক কার্টেলটি গ্রহণের জন্য তাঁকে ধর্তিপুরে প্রেরণ করা হয়েছিল যেখানে শিবরাজ এবং পারমার উভয়ের আনুগত্যের ণী ছিল। রাজকুমার শিবরাজের ওষুধে পূর্ণ ট্রাকে ধরে টাকায় নিয়ে যান।

শিবরাজের চুরি হওয়া ট্রাকটি টাকাকে দেওয়ার পরে তিনি আবিষ্কার করেন যে ট্রাকটি খালি ছিল। ঘটনাগুলিতে মোড় নেওয়ার পরে দেখা যায় যে শিবরাজ এবং তক্কারা হাত মিলিয়েছিল এবং উদ্দেশ্যমূলকভাবে রাজকুমারকে ফাঁকা ট্রাক চুরি করে নিয়ে যায়। শিবরাজ নির্মমভাবে রাজকুমারকে হত্যা করে এবং তার লোকজন তাকে কবর দেয়।

শিবরাজ তাঁর বিয়ের অনুষ্ঠান চন্দার সাথে শুরু করেছিলেন, কেবল বেঁচে থাকা রাজকুমারই বাধা দিতে পেরেছিলেন, যাকে দেখানো হয় শিবরাজের পাখি কামার আলী তাকে সমাহিত করার পরে উদ্ধার করেছিলেন। শিবরাজের লোকেরা ফিরে গেল, কারণ তারা এখন রাজকুমারের সাথে বন্ধুত্ব, তাই এই দুজনের মধ্যে লড়াইয়ের লড়াইয়ে নেতৃত্ব দেয়। বেশিরভাগ লড়াইয়ের জন্য শিবরাজ রাজকুমারকে পরাস্ত করেছেন। অবশেষে, রাজকুমার শিবরাজকে গলায় একটি পাওয়ার পাঞ্চ দিয়ে হত্যা করেন এবং পরে ডোন টাকাকে একটি সিরামিক টাইল দিয়ে হত্যা করেন kill চলচ্চিত্রটি কামার আলীর নেতৃত্বে সমস্ত লোককে নিয়ে পারমারকে মারধর করার মধ্য দিয়ে শেষ হয়েছিল এবং শিবরাজের মিত্ররা রয়েছেন, আর গুরুতর আহত রাজকুমার ও চন্দ খুশিতে হাত রেখে চলে গেলেন।



Cast



About Entertainment


Post your comment

Trending Posts

trending_upTrending
{{post.title}}

----

Related Posts

{{post.category_name}}
{{post.title}}

by {{post.operator_name}}